শিরোনাম:
*** সালাহ উদ্দিন কারাগারে, হতে পারে সর্বোচ্চ ৫ বছর কারাদন্ড *** বিএনপি ‘ভারতবিরোধী’ নয় *** মুজাহিদের চূড়ান্ত রায় ১৬ জুন *** মানবপাচার: সাত বিভাগে ট্রাইব্যুনাল হবে *** দুর্নীতির অভিযোগে ৭ ফিফা কর্মকর্তা গ্রেপ্তার *** বিএনপি ধ্বংসস্তূপ থেকে আবার ঘুরে দাঁড়াবে: মাহবুব *** রাজধানীর হলিক্রিসেন্ট স্কুলের প্লে শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ: আরবী শিক্ষকের যাবজ্জীবন *** হাসপাতাল ছেড়ে পুলিশ হেফাজতে সালাহউদ্দিন *** বঙ্গভবনে প্রধানমন্ত্রী *** রাজধানীর নিকুঞ্জে ঘরের ভেতর আইনজীবীর স্ত্রী খুন *** সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে ছয় মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট *** ভারতের প্রধানমন্ত্রী মোদির বাংলাদেশ সফরের সময়সূচি প্রকাশ *** আফ্রিকার দেশ মালিতে বাংলাদেশি শান্তিরক্ষী নিহত *** দল ও জোটের নেতাদের ওপর এখনও ক্ষুব্ধ খালেদা জিয়া *** সাত মামলায় বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার আগাম জামিন
[X]
[X]

প্রকাশ্যে মওদুদকে পেলে যে কারণে ধাওয়া করবে বিএনপি

moududনিজস্ব প্রতিবেদক : চেয়ারপারসনকে অবরুদ্ধ অবস্থায় রেখে নিজের গ্রামের বাড়িতে ‘বিশ্রাম’ নিলেন বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

এ নিয়ে গোটা বিএনপি নেতা-কর্মীদের মধ্যে চরম ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জাতীয়তাবাদী আইনজীবী সমিতি’র কয়েকজন সদস্য মওদুদকে হাইকোর্টে ধাওয়া দেয়ারও দাবি তুলেছেন।

বিএনপি’র একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, ৫ জানুয়ারি নির্বাচনের প্রথম বর্ষপূর্তিতে বিএনপি মাঠে নামার ঘোষণা দেয়ার পরই মওদুদ কাউকে কিছু না বলে নোয়াখালি’র কোম্পানিগঞ্জে গ্রামের বাড়িতে চলে যান। আর ৫ জানুয়ারি বেগম জিয়া তালাবদ্ধ থাকার দিনটিতে ব্যারিস্টার মওদুদের গ্রামের বাড়ি ছিলো উৎসবমূখর।

সেদিন মওদুদের গ্রামের বাড়িতে আত্মীয়-স্বজনের মেলা বসেছিলো বলে স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন। ওইদিন ঢাকা থেকে বেশকয়েকজন সাংবাদিক মওদুদকে ফোন করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়, আর পিএস-কে ফোন করলে সে জানায়, “স্যার রেস্টে আছেন”!

এদিকে, এই ঘটনার প্রতিবাদে মওদুদ আহমেদকে হাইকোর্ট প্রাঙ্গণে পেলেই ধাওয়া দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী সমিতি’র কয়েকজন তরুণ সদস্য। আর, দলের পরবর্তী স্থায়ী কমিটির বৈঠকে মওদুদকে নিয়ে একটি কঠোর সিদ্ধান্ত আসার সম্বাবনা আছে বলেও কানাঘুষা শোনা যাচ্ছে।

Similar articles

Hello Today

Email: [email protected]